শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

লক্ষ্মীপুরে পাসপোর্টসহ দালাল চক্রের ১২ সদস্যকে আটক করে র‌্যাব

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২৬৩ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুর জেলা আঞ্চলিক পাসপোর্ট কার্যালয় এলাকায় অভিযান চালিয়ে দালাল চক্রের ১২ সদস্যকে আটক করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে নগদ ৮০ হাজার ২০ টাকা, ৫টি পাসপোর্ট, ১৮টি পাসপোর্ট ডেলিভারি রিপোর্ট ও ৮টি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেলে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেশন কোম্পানি-৩ নোয়াখালীর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান প্রেস রিলিজের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস এলাকায় অভিযান চালায় র‌্যাব। এসময় তাদেরকে আটক করে নোয়াখালী র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

আটককৃতরা হলেন- শাকিল আল মাহমুদ, তপু হোসেন, মোঃ শাহিন, মোঃ কামাল, জাকির হোসেন, ইকবাল হোসেন, ফজলুল করিম, মোঃ হোসেন, জাহিদ ইসলাম, বেলায়েত হোসেন, নোমান সিদ্দিক ও মোরশেদুল আলম।

র‌্যাব সূত্র জানায়, আটককৃতরা পাসপোর্ট দালাল চক্রের সক্রিয় সদস্য। তারা জনসাধারণকে পাসপোর্ট বানিয়ে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ের আশপাশ এলাকায় সিন্ডিকেট করে এ কাজ করছে তারা। তাদের সিন্ডিকেট ছাড়া পাসপোর্ট করতে গেলে জনসাধারণকে বিভিন্ন ধরণের বাঁধার সম্মুখীন হতে হয়। এতে লক্ষ্মীপুর পাসপোর্ট এলাকায় দালাল চক্র বিরোধী অভিযান পরিচালনা করে ১২ জনকে আটক করে র‌্যাব।

র‌্যাব-১১ এর নোয়াখালীর কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। আমাদের অভিযান অব্যাহত থাকবে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!