শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

শেরপুরের নকলায় সাংবাদিকের বিরুদ্ধে সৎ মায়ের সংবাদ সম্মেলন

মোঃসাইদুর রহমান আপন, শেরপুর :
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১৪ বার দেখা হয়েছে

শেরপুর জেলার নকলা উপজেলা ৯নং ওয়ার্ড কলাপাড়া, চেরু বাজারে বীর মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান স্মৃতি সংসদে ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার রাতে সংবাদ সম্মেলন করেন হারুনের সৎ মা হামিদা বেগম (৬০)।

হামিদা বেগমের পক্ষ থেকে লিখিত পাঠ করেন, তার ছোট ছেলে মোঃ হিরা মানিক। এসময় তিনি সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে মোঃ হিরা মানিক বলেন, হামিদা বেগমের সৎ ছেলে তার ভাই তথ্যধারা পত্রিকা নকলা উপজলো প্রতিনিধিনি ও নকলা প্রেসক্লাবের (একাংশের) সভাপতি হারুনুর রশিদ(৫০) ও তার ছেলা মামুনুর রশিদ (২৫) সহ তার পরিবারের সদস্যরা ১০ সেপ্টেম্বর, শুক্রবার দুপুর ১২ টায় হামিদা বেগমের ছোট ছেলের জায়গায় ঘর উঠাতে গেলে হামিদা বেগম বাধা দেয়। এরপর হারুনুর রশিদ ও অন্যনানরা ক্ষিপ্ত হয়ে বৃদ্ধা হামিদাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাথাড়ি আঘাত করা হয় এক প্রর্যায়ে গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যার প্রচেষ্টা করা হয়। পরে হামিদা বেগমকে স্থানীয়রা উদ্ধার করে। নকলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাবার সময় হারুনুর রশিদ বাধা দেয়। পরে ৯৯৯ নাম্বারে কল দেয়ায় বৃদ্ধা হামিদাকে আহত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

এ ঘটনায় হামিদা বেগম ও তার ছোট ছেলে মোঃ হিরা মানিক নিরাপত্তাহীনতায় ভুগছে বলে সংবাদ সম্মেলন এমনটাই বক্তব্য রাখেন। এবং পর্বতীতে যেকোন সময় তাদের উপর হামলা করতে পারে বলে। আশঙ্কা করেছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!