শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

শেরপুর স্বর্ণের বারের লোভে অলংকার, মোবাইল, কানের দুলসহ নগদ টাকা তুলে দিলেন প্রতারকের হাতে

মোঃসাইদুর রহমান আপন, শেরপুর :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৯৫ বার দেখা হয়েছে

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা শহরে দুই নারীর কাছ থেকে নকল স্বর্ণের বার দেখিয়ে গলার স্বর্ণের চেইন,কানের দুল,একটি মুঠোফোন ও নগদ দুই হাজার টাকা হাতিয়ে নিয়ে সটকে পড়েছে একটি প্রতারক চক্র।

ভুক্তভোগী ওই নারী ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৩ সেপ্টেম্বর সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার আলগড়া গ্রাম থেকে তিন নারী আখি আক্তার (২৫),তাসলিমা বেগম (৩০), রেহেনা পারভীন(৩০) চিকিৎসা সেবা নিতে শহরে তারাগঞ্জ দক্ষিণ বাজারে আসেন। এসময় প্রতারকচক্রের একটি ছেলে অভিনব ভাবে সড়কে পড়ে থাকা একটি কাগজে মোড়ানো স্বর্ণের বার দেখতে পান। আশপাশের লোকজন সহ চিকিৎসা নিতে আসা তিন নারী বারটি দেখতে আগ্রহ দেখান। তখন প্রতারক চক্রের এক নারী বারটি তিনি আগে দেখতে পেয়েছেন দাবী করে কিনতে চান।

এসময় প্রতারক চক্রের আরেক পুরুষ সদস্য রিকশা থেকে নেমে ঘটনাস্থলে প্রবেশ করেন। এসময় তিনি বারটির দাম আনুমানিক চার লাখ টাকার মূল্য হবে বলে জানান। এতে ওই তিন নারীর মধ্যে আরো আগ্রহ বাড়তে থাকে। এ সময় প্রতারকচক্রের ওই নারী বারটি কিনতে টাকা আনতে বাড়ির কথা বলে চলে যান।

পরে প্রতারকচক্রের ওই ব্যক্তি তিন নারীর মধ্যে দুই নারীর আগ্রহ দেখে আলোচনা করতে শহরের টিএন্ডটি সড়কের একটি অটোতে বাসান। পরে তিনি যা আছে তাই দিয়ে স্বর্ণের বারটি দিয়ে দিবেন বলে আশ্বস্ত করেন।

এসময় দুই নারীর মধ্যে আখি আক্তার তিন ভরি ওজনের স্বর্ণের গলার চেইন ও চার আনি ওজনের কানের দুল, ও দুই হাজার টাকা দেন। পরে তাঁদের নকল স্বর্ণের বার দিয়ে প্রতারকচক্র দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়েন।

পরে দুই নারী শহরের দক্ষিন বাজারস্থ আলসাফি ফার্মেসীতে এসে চিকিৎসক কিরণ দত্তকে দেখালে এটা নকল স্বর্ণ বলে জানান। তখন ওই নারীদের কান্নাকাটিতে এলাকার লোকজন জড়ো হন। পরে দুই নারী ও এলাকাবাসী প্রতারকচক্রকে ধরতে গিয়ে না পেয়ে ফিরে আসেন।

জানা গেছে ,আখি আক্তারের স্বামী এক বছর আগে বর্জপাতে মারা গেছেন। তাঁর ছয় বছরের একটি ছেলে সন্তান রয়েছে। এসময় আখি ও তসলিমা গলার চেইন কানের দুল মুঠোফোন নগদ টাকা হারিয়ে দুশ্চিন্তায় হতাশ হয়ে পড়েন। তাঁর স্বামীর নাম প্রকাশ না করতে অনুরোধ করেন।

জানতে চাইলে আখি আক্তার বলেন,এটা আমার কপালে ছিলো। তা না হলে কেন ডাক্তারের কাছে আইসা ওই প্রতারকচক্রের পাল্লায় পড়লাম। অনুরোধ যা যাওয়ার গেছে। এটা কাওকে জানাতে চাই না।

আলসাফি ফার্মেসির চিকিৎসক কিরণ দত্ত বলেন, এটা নকল বার। ওই তিন নারী চিকিৎসা নিতে ফার্মেসিতে আসছিলেন। কিন্ত রাস্তায় প্রতারকচক্রের পাল্লায় পড়ে দুই নারীর গলার চেইন কানের দুল মুঠোফোন ও নগদ টাকা হারিয়েছেন। পরে ফার্মেসিতে এসে তাঁরা কান্নাকাটি করেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহমেদ বাদল বলেন, এখন পর্যন্ত তো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!