শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা রামগতিতে ইউপি চেয়ারম্যানের ষড়যন্ত্রের শিকার কৃষকসহ পাঁচ নিরীহ পরিবার

শৈলকুপায় করোনায় ১০ দিনের ব্যবধানে মা -ছেলে ও নানার মৃত্যু

শেখ শফিউল আলম লুলু, ঝিনাইদহ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৬১০ বার দেখা হয়েছে

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাজিপাড়া গ্রামে ছেলে, মা ও নানার মৃত্যুতে শোক জানানোর মত কেও নেই। লাশ পড়ে আছে ঘরের এক কনে। পরিবার, আত্মীয়স্বজন পাড়া প্রতিবেশী কেও নেই লাশের পাশে। কে কাটবে কবর, কে করবে জানাজা, কে করবে দাফন! মৃত্যুপুরিতে রূপ নিয়েছে এই বাড়িটিতে।

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের কাজিপাড়া গ্রামে করোনায় আক্রান্ত হয়ে ১০ দিনের ব্যবধানে ছেলে, মা ও নানার মৃত্যু হয়েছে। গত ২০ জুন রবিবারে ছেলে জিহাদ (১৪) এর মৃত্যু হয়। এরপর ২৪ জুন বৃহস্পতিবার জিহাদের মা রোখসানা (৪৮) এবং ২ জুলাই(আজ) শুক্রবার ভোরে মারা যায় রোখসানার বাবা সৈয়দ মাহাবুব হোসেন (৬৫)।
সৈয়দ মাহাবুব হোসেন এর লাশ বাড়িতে পড়েছিলো। তার লাশ দেখতে বা দাফন কাফনে সাহায্য করার জন্য পাড়া প্রতিবেশীদের কেও তার বাড়িতে আসেনি। তার মৃত্যুর খবরটি স্থানীয় কেহ শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ দেয়। পরে ইসলামী ফাউন্ডেশন থেকে দাফনের ব্যবস্থা করা হয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন জানান, সংবাদ পাওয়ার পর সৈয়দ মাহাবুব হোসেনের নমুনা নিজ বাড়ী হতে সংগ্রহ করা হয়। পরে এটি এন্টি জেন রিপোর্টে করোনা সনাক্ত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!