শনিবার, ১৮ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

শ্রীবরদীতে প্রণোদনার বীজ ও সার বিতরণ

শাহরিয়ার মিল্টন, শেরপুর :
  • প্রকাশের সময় : বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৫২১ বার দেখা হয়েছে

২০২০-২০২১ অর্থ বছর ২০২১-২০২২ খরিপ-২ মৌসুমে রোপা আমন ধানর উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষকদের মাঝে বিনামূল্যে প্রণোদনার বীজ ও সার বিতরণ করা হয়েছে।

বুধবার (৩০ জুন) দুপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় কৃষি অফিস চত্বর রোপা আমন ধানের বীজ ও সার বিতরণ করা হয়। কৃষকদের হাত প্রণোদনার বীজ ও সার তুল দেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান, উপ-সহকারি কৃষি কর্মকর্তা জাকির হোসন, গিয়াস উদ্দিন, আজিজ প্রমুখ।

উল্লখ্য, এ অর্থবছরে উপজেলার ১ হাজার ৪’শ কৃষক বীজ ও সার পাবে। এরমধ্যে ১ হাজার ১’শ কৃষকের প্রত্যকের মাঝে হাইব্রীড ধান বীজ ২ কেজি, ডিএপি ২০ কেজি, এমওপি ১০ কেজি এবং ৩’শ কৃষকের প্রত্যকের মাঝে উপশী ধান বীজ ৫ কেজি, ডিএপি ১০ কেজি ও এমওপি ১০ কেজি বিতরণ করা হবে ।

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!