শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

সংবাদ সম্মেলনে মনোনয়ন প্রত্যাহারের কথা জানালেন অ্যাড. জাহিদুল ইসলাম রোমান

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ
দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডড. জাহিদুল ইসলাম রোমান মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন।

রোববার (১৭ ডিসেম্বর) বিকালে ফরিদগঞ্জ প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এর কারণ ব্যাখা করে মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা দেন।

তিনি বলেন, আমার পরিবার রাজনৈতিক আদর্শের পরিবার। আবার বাবা বিমান বাহিনীর চাকুরি ছেড়ে রাজনীতিতে যোগ দেন। তিনি সংসদ সদস্য হওয়ার পাশাপাশি চাঁদপুর জেলা আওয়ামীলীগের আমৃত্য সভাপতি ছিলেন। আওয়ামী পরিবারের সন্তান হিসেবে আমি কখনোই দলের তথা নৌকার বিরুদ্ধে নির্বাচন করার কথা চিন্তা করতে পারি না। তাই শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়ে আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছি। একটি অংশগ্রহণমূলক সুষ্ঠু অবাধ নির্বাচন করার পঙ্গুত্য স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। কিন্তু এতদিন নিজের সাথে অনেক যুদ্ধ করেছি। শেষ পর্যন্ত দলের প্রতি আমার অকৃত্রিম ভালবাসার প্রতি শ্রদ্ধা জানিয়ে এই সিদ্ধান্ত নিয়েছি।

ফরিদগঞ্জ প্রেসক্লারে সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এস তসলিম আহমেদ, সাবেক জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, মশিউর রহমান মিঠু, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, অ্যাড. মাহবুব আলম, পৌর যুবলীগের যুগ্মআহ্বায়ক এস এম সোহেল রানা, আওয়ামীলীগ নেতা নুরের রহমান সুমন, আমিন হোসেন এমরান, তাঁতী লীগ সভাপতি মিজান গাজী, উপজেলা ছাত্রলীগ সভাপতি বাকী বিল্লাহ সোহাগ প্রমুখ।

এর আগে জেলা রিটানিং অফিসারের কাছে অ্যাড. জাহিদুল ইসলাম রোমান মনোনয়নপত্র প্রত্যাহার পত্র জমা দেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!