শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

সিরাজগঞ্জে র‌্যাবে’র পৃথক অভিযানে হেরোইন, ইয়াবা ও গাঁজার গাছসহ আটক-৩!

মোঃ মাহিদুল হাসান (মাহি), নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৭০৬ বার দেখা হয়েছে

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জের সদর এবং রায়গঞ্জে হেরোইন, ইয়াবা এবং গাঁজার গাছসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আজ (২৫আগস্ট) বুধবার রাতের প্রথম প্রহর ০০.১৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কড্ডা কেষ্টপুর গ্রামস্থ আসামী কলি শেখ এর বসত বাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) গ্রাম হেরোইন, ০১(এক)টি গাঁজা গাছ যাহা লম্বা অনুমান ৮/৯ ফুট এবং ৮৩(তিরাশি) পিচ ইয়াবাসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত নগদ ১০০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ কলি শেখ(৪১), পিতা-মৃত আলিমুদ্দিন শেখ, সাং-কড্ডা কেষ্টপুর, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ৮(ক)/১০(ক)/১৮(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

গতকাল (২৪আগস্ট) মঙ্গলবার রাত সোয়া ৯ ঘটিকার সময় ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানী একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন ব্রম্বগাছা বাজারস্থ জনৈক মোঃ আবেদ আলীর ছ মিলের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৯০(নব্বই)পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ১৬,০০০/-(ষোল হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আঃ জাব্বার(৩০), পিতা-মোঃ আঃ সাত্তার, সাং-চকমোহন বাশুরিয়া, থানা-রায়গঞ্জ, ২। মোঃ আঃ হামিদ(৩৪), পিতা-মৃত সোলায়মান শেখ, সাং-হাসনা, থানা-সিরাজগঞ্জ সদর, উভয় জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারার মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

র‌্যাব-১২’র মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এসব তথ্য নিশ্চিত করেন, তিনি আরও বলেন এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!