শনিবার, ১৮ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

হাটহাজারী প্রেস ক্লাবের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন।

আসলাম পারভেজ, হাটহাজারী চট্টগ্রাম ঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ১৬০ বার দেখা হয়েছে

 

হাটহাজারী প্রতিনিধিঃ

হাটহাজারী সংসদীয আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ বলেছেন শেখ হাসিনার নেতৃত্বে গঠিত বর্তমান সরকার সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নের জন্য আন্তরিকভাবে কাজ করছেন। এই সরকারের আমলে গণমাধ্যম যে স্বাধীনতা ভোগ করছে অতীতে কোনো সরকারের আমলে সেই সুযোগ এবং স্বাধীনতা ভোগ করতে পারেনি। তাই সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড জনসমক্ষে তুলে ধরার মাধ্যমে জনমত গঠন করতে হবে। সরকারের গঠনমূলক সমালোচনা করে উন্নয়নের গতিকে আরো ত্বরান্বিত করতে হবে। তিনি গতকাল সোমবার হাটহাজারী প্রেস ক্লাবের নবনির্মিত স্বায়ী কার্যালয়ের আনুষ্ঠানিক উদ্বোধন, ক্লাবের ৪৩ বছর পূর্তি অনুষ্ঠান, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি প্রেস ক্লাবের উন্নয়নে তার সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। হাটহাজারী উপজেলা পরিষদ মার্কেটের দ্বিতীয় তলায় প্রেস ক্লাব কার্যালয় মিলনায়তনে গতকাল সোমবার এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সাধারন সম্পাদক এইচএম মনসুর আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো.শাহিদুল আলম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নুরুল আলম বাসেক। চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের সংগঠন হাটহাজারী সাংবাদিক ফোরামের সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে কাজী আবুল মনসুর, নাজিম উদ্দিন শ্যামল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ আলী, রাজনৈতিক ব্যক্তিত্ব ইউনুচ গণি চৌধুরী ও মনজুরুল আলম চৌধুরী মনজু, মডেল থানার ওসি মো.রুহুল আমিন সবুজ।

শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন সংগঠনের নির্বাহী সদস্য খোরশেদ আলম শিমুল। প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক আবু তালেবের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অধ্যাপক ড.মঞ্জুরুল কিবরিয়া, অধ্যক্ষ জাকির হোসেন, অধ্যক্ষ গোল মোহাম্মদ, শিক্ষানুরাগী শাহনেওয়াজ চৌধুরী, এডভোকেট মোহাম্মদ শামীম, ক্রীড়ানুরাগী আসলাম মোরশেদ, প্রভাষক মোহাম্মদ হোসেন, ইউপি চেয়ারম্যান যৎাক্রমে সরওয়ার মোর্শেদ তালুকদার, জায়নুল আবেদীন, হারুনউর রশিদ, নুরুল আহসান লাভু,সালাউদ্দীন চৌধুরী, সাংসদের সহকারী একান্ত সচিব সৈয়দ মনজুরুল আলম, রাউজান ও ফটিকছড়ি প্রেস ক্লাব কর্মকর্তা যথাক্রমে জাহেদুল আলম,আবু তৈয়ুব,জাহেদ কোরাইশী, চট্টগ্রামে কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আরিচ আহমদ শাহ, সুমন গোস্বামী, আয়ান শর্মা, চৌধুরী মাহবুব, মো. রফিক, মির্জা ইমতিয়াজ শাওন, আদর শর্মা, বাস মালিক সমিতির নেতা মোহাম্মদ শাহজান, প্রাথমিক শিক্ষক সমিতির কর্মকর্তা সৈযদ নুরুল আবছার ও বিজয় কুমার দত্ত, হাটহাজারী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোঃ শাহাজাহান, পল্লী বিদ্যুৎ সমিতি ৩ এর উপ-মহাব্যবস্থপক মাহবুবুর রহমান, বিআরডিবির কর্মকর্তা মো.শাহআলম, হাটহাজারী প্রেস ক্লাব কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. হোসেস, আসলাম পারভেজ,বীর মুক্তিযোদ্ধা দিদারুল আলম দুলাল, আজিজুল ইসলাম, মো.আলাউদ্দীন, মো.নাজিম, গিয়াস উদ্দিন, মো.কুতুবউদ্দিন প্রমূখ। বীর মুক্তিযোদ্ধা হাফেজ কামাল উদ্দিন, মাধ্যমিক শিক্ষক সমিতির কর্মকর্তা মাকসুদুর রহমান, মাওলানা মনির আহাম্মদ, ব্যারিস্টার আশরাফ উদ্দিন, রাজনৈতিক ব্যক্তিত্ব গিয়াসউদ্দিন চেয়ারম্যান, আনোয়ার হোসেন উজ্বল, সমাজকর্মী ইসমাইল মুন্সি, শিক্ষক মুকুল চন্দ্র বৈদ্য, হালদার ডিম সংগ্রহকারী কামাল উদ্দিন সওদাগর, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি সুলতানুল আলম চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে প্রেস ক্লাবের উন্নতি ও সমৃদ্ধি এবং দেশের শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন হাটহাজারী বড় মাদ্রাসার সহকারী শিক্ষা পরিচালক মুফতি মো.জসিম উদ্দিন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!