শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন পূর্বক অনুমোদন।

সাইফুল্লাহ নাসির,আমতলী বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩৭ বার দেখা হয়েছে

 

ববরগুনার আমতলীতে বাংলাদেশ মফম্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)’র আমতলী উপজেলা কমিটির পূর্বের কমিটি বিলুপ্ত করে পুনর্গঠন পূর্বক নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

 

২৭শে ফেব্রুয়ারী ২০২৩ইং সোমবার আমতলী উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আমতলী অনলাইন প্রেস ক্লাবের অফিস কক্ষে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান ও কেন্দ্রীয় মহাসচিব মো: সুমন সরদার এর ভার্চুয়ালী উপস্থিতি ও নির্দেশনায় সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ সাইফুল্লাহ নাসির -এর উপস্থিতি ও সার্বিক তত্ত্বাবধানে জাতীয় দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলাম এর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সকলের সাথে আলোচনাক্রমে পুনর্গঠিত কমিটিতে দৈনিক লাল সবুজের দেশ পত্রিকার আমতলী উপজেলা প্রতিনিধি তারেকুল ইসলামকে সভাপতি এবং দৈনিক সময় ২৪.নেট উপজেলা প্রতিনিধি আবু তাহেরকে সাধারণ সম্পাদক করে নতুন ১১ সদস্য বিশিষ্ট আমতলী উপজেলা কমিটি পুনর্গঠন করা হয়।

 

কমিটির অন্য সদস্যরা হলেন- খ.ম সাইফুল হাবিব সজিব- সহ-সভাপতি (দৈনিক সোনালী সময়), হাসান মাহমুদ- যুগ্ম সাধারণ সম্পাদক (দৈনিক আলোকিত সমাচার), সাংগঠনিক সম্পাদক- মানাফী ইসলাম নাজমুল (দৈনিক দেশ সেবা), অর্থ ও দপ্তর সম্পাদক- সুমাইয়া শীলা (দৈনিক ক্রাইম ইনভেস্টিগেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক- রেদোয়ান (দৈনিক বাংলার আলো), নির্বাহী সদস্য- খান মোঃ সাইফ উদ দৌলা (নিউজ বিডি রিপোর্ট ২৪), নির্বাহী সদস্য- মোঃ রনি মল্লিক (দৈনিক ভোরের আলো)।

 

বিএমএসএস- এর পুনর্গঠিত নতুন আমতলী উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সংগঠনের কেন্দ্রীয়, বিভাগীয় ও সকল জেলা নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!