শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুর পৌর আ.লীগ সভাপতির বাক্কিবিল্লাহ’র উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত রায়পুরে মদীনাতুল উলুম নূরানি হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন রায়পুরে ষড়যন্ত্রমূলক ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন লক্ষ্মীপুরে বসত ঘরে ঢুকে নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭! লক্ষ্মীপুরে আধিপত্য বিস্তার নিয়ে গুলি-হামলায় ছাত্রলীগ নেতার মৃত্যু! লক্ষ্মীপু‌রে সেপ‌টিক ট্যাং‌কে নে‌মে বা‌ড়ির মা‌লিক সহ দুই জন নিহত রায়পুরে সরকারি চাল ওজনে কম দেওয়ার অভিযোগ ইউপি চেয়ারম্যান তাফাজ্জল’র বিরুদ্ধে তৃতীয় বারের মত রায়পুর প্রেসক্লাবের ইফতার ও দোয়া অনুষ্ঠিত বকেয়া বেতন ও ঈদ বোনাসের দাবিতে সড়ক অবরোধ করে বেঙ্গল স্যু ইন্ড্রাষ্টিজ’র শ্রমিকরা

শিল্পী দম্পতি রাজীব ও বিউটি’র বিবাহ বন্ধনের প্রথম বার্ষিকী ও বিবাহ উত্তর সংবর্ধধান

হাকিকুল ইসলাম খোকন, যুক্তরাষ্ট্র
  • প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৩২ বার দেখা হয়েছে

প্রবাসের জনপ্রিয় শিল্পী দম্পতি ‘রাজীব-বিউটি’র বিবাহোত্তর সংবর্ধনা সর্বোপরি একসাথে প্রথম বিবাহ বার্ষিকী গত ৬ই সেপ্টেম্বর’ সোমবার সন্ধ্যা ৭’টায় নিউইয়র্কের লং আইল্যান্ডের বিখ্যাত ‘দ্যা রয়েল প্যালেসে’ অনুষ্টিত হয়।

দেশ ও প্রবাসের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ার কেয়ার’য়ের স্বত্তাধিকারী তরুণ গীতিকার,সূরকার ও সঙ্গীত শিল্পী রাজীব ও কন্ঠশিল্পী বিউটি’র পরস্পরের পরিচয় সঙ্গীত ভূবনে।প্রায় একদশক ধরে সঙ্গীত ভূবনে পরস্পরের একসাথে পদচারণা থেকে পরিণয়।

নভেল করোনা ভাইরাসের ছোবলে সারা বিশ্ব যখন টালমাটাল-তখন ২০২০ সালের ১৪’ই আগষ্ট মুসলিম ধর্মীয় বিধি মোতাবেক শিল্পী দম্পতির ‘শাদী মোবারক’ সম্পন্ন হয়।

অতিমারী জনিত কারণে বিশেষ ব্যবস্থায় স্বাস্থ্যবিধি মেনে স্বল্পসংখ্যক অতিথি সমন্বয়ে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়েছিলো।

জনপ্রিয় এই শিল্পী দম্পতির বিবাহ উত্তর সম্মর্ধনা ও প্রথম বিয়ে বার্ষিকীর আমন্ত্রিত অতিথিবর্গগনকে কোভিড-১৯ সম্পর্কিত স্বাস্থ্যবিষয়ক সরকারী কঠোর বিধিনিষেধ পালন করতে দেখা গেছে। উক্ত অনুষ্টানে প্রবাসের সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতি লক্ষনীয়।সাহিত্যিক,সাংবাদিক ও কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতি অনুষ্টানকে প্রানবন্ত করে তুলেছিলো।স্বাস্থ্যবিধি সচেতন সকলকে সামাজিক শারিরীক দূরত্ব বজায় রেখে পরস্পর পরস্পরকে অভিবাদন জানানোর বিষয়টি বেশ উপভোগ্য ছিলো।খবর বাপসনিউজ। এতে অংশনেয়া জনপ্রিয় সাংকৃতিক সংগঠক নিসার জামিল শুডডু তার ফেইসবুকে লিখেছেন , যুগে যুগে পৃথিবীতে মানুষ তাদের স্বচ্ছ ভালোবাসা নিয়ে আসে,যা প্রকাশ পায় ক্রমধারায় তাদের ব্যক্তিজীবনের প্রতিটি অধ্যায় জুড়ে,Beauty Das তাদেরই একজন। ভালোবেসেছে মন উজাড় করে Rajib Rahman Double R ‘কে। সুখের প্রত্যাশা ও সময়টুকু আক্রে ধরে রাখার চেস্টা করে চলেছে তাদের সুখের সংসারে।

বিউটি’র আত্মবিশ্বাস ভালোবাসার একাগ্রতা চিন্তা-ভাবনা ও প্রচেষ্টা হয়তোবা রাজিব উপলব্ধি করতে পারবে,
প্রত্যাশা এটুকুই।

প্রথম বিবাহ বার্ষিকীতে তাদের চলমান সুখময় ভাবনা গুলো প্রিয়জনদের সাথে শেয়ার করার লক্ষে কাছের মানুষগুলোকে আমন্ত্রণ জানিয়েছিলেন গতকাল (৬ই সেপ্টেম্বর’২০২১) Royal Palm Banquet Hall
এর বিশাল মিলনায়তনে।মার্জিত ও মনোরম এক পরিবেশ বিরাজ করছিল পুরো হল জুড়ে। আমরাও বিরাজমান ছিলাম এই সুখকর পরিবেশে।

লেবার’ডের এই উইক-এন্ড-ডে’তে ওয়াশিংটন ও নিউইয়র্ক এর বেশ কয়েকটি বিশাল আয়োজন থাকা সত্ত্বেও বিপুল সংখ্যক তারকা ও গুণী ব্যক্তিদের উজ্জ্বল উপস্থিতিতে পরিবেশ হয়ে উঠেছিল বেশ আনন্দময় ও প্রাণবন্ত। খাওয়া-দাওয়ার পর্বটি যে যার সুবিধানুযায়ী করে নিচ্ছিলেন আপন তাগিদে।

সুবিশাল এই মিলনায়তনের কর্ণধারদের উপস্থিতি ও আতিথিয়তার কারনে সময়ের সীমাবদ্ধতা পরিলক্ষিত হয়ে ওঠেনি কখনো। মঞ্চে উপবিষ্ট বর-কনে তাদের আন্তরিক ভালোবাসায় সজাগ দৃষ্টি রেখেছিল সবার প্রতি,চলছিল ছবি তোলার পর্ব, পাশাপাশি থেমে থাকেনি সেলফি নিয়ে ব্যস্ততা। সুদর্শন মাহী তার উপস্থাপনায় চেস্টা করে যাচ্ছিল সবাইকে সতেজ করে রাখার।
মিষ্টি মায়ের মিষ্টি মেয়ে সোহায়লা’র অপূর্ব নৃত্যের মাঝে সূচনা হয় সাংস্কৃতিক পর্বের। তারকাদের এই মিলনমেলায় সংগীতের ধারায় এসেছিল বৈচিত্র।

উপস্থিত সবাই যে যার জায়গায় সৌভাগ্যবান তাই এতগুলো প্রিয়মুখ একসাথে দেখার সৌভাগ্য হয়েছে বিউটি ও রাজিবের বদৌলতে। সুখের আঙিনায় আনন্দে কাটুক তাদের আগামী পথচলা।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!